পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

বর্তমান বিশ্বের যে সকল ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম রয়েছে তার মধ্যে অন্যতম হলো ইউটিউব। ইউটিউব এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি আপনার পছন্দের ভিডিওটি দেখতে পারবেন অর্থাৎ আপনি শুধুমাত্র ইউটিউব থেকে ভিডিও অনলাইনের মাধ্যমে দেখা যায়। কিন্তু আমরা অনেকেই রয়েছি যারা ইউটিউব এর কোন ভিডিও পছন্দ হয়ে থাকলে সেই ভিডিওটি দেখার পাশাপাশি নিজেদের মোবাইল অথবা কম্পিউটারে সংগ্রহ করে রাখতে চায় যাতে ভবিষ্যতে আমাদের নতুনভাবে অনলাইন থেকে সেটি দেখা না যায়। অফলাইন থেকেও ভিডিও দেখার জন্য আমরা সাধারণভাবে ভিডিওগুলো ডাউনলোড করার চেষ্টা করি।

বর্তমান তথ্যপ্রযুক্তির এ যুগে এসে আপনি হয়তো বিভিন্ন ধরনের সফটওয়্যার পাবেন যেগুলোর মাধ্যমে ইউটিউব থেকে ভিডিও খুব সহজেই সংগ্রহ করা যায়। কিন্তু দীর্ঘ সময়ে ব্যাপী প্রায় সাত বছরের বেশি সময় ধরে যে অ্যাপ্লিকেশনটি আমাদের সকলের কাছে মন জয় করেছে তা হচ্ছে vidmate অ্যাপ। ইহা একটি অফিসিয়াল এপ্লিকেশন হলেও গুগল প্লে স্টোর এর মাধ্যমে এটি বন্ধ করা হয় যার কারণে অনেকেই রয়েছেন যারা অফিশিয়াল সফটওয়্যার রয়েছে সেটি সংগ্রহ করতে চান।

এক্ষেত্রে আপনাদের বলে রাখি যে আপনার মোবাইলের ভার্সন অনুসারে vidmate অ্যাপ প্রতিনিয়ত আপডেট হতে থাকে এক্ষেত্রে আপনি যদি আপডেট না করেন অনেক সময় দেখা যায় যে নতুন নতুন যে সকল ফিচারগুলো রয়েছে সেগুলো আপনি উপভোগ করতে পারেন না। কিন্তু আমাদের মাঝে অনেকে রয়েছেন যারা সফটওয়্যার সম্পর্কে কম ধারণা রাখেন তাদের উদ্দেশ্যে বলতে চাই যে তারা পুরাতন vidmate অ্যাপ সংগ্রহ করতে চাই এতে করে তাদের সহজে ব্যবহার করার প্রতি যে অভ্যস্ত রয়েছে সেটি বুঝতে সুবিধা হয়।

পুরাতন ভিটমেট ডাউনলোড

Vidmate এমন একটি সফটওয়্যার যা সারা বিশ্বব্যাপী জনপ্রিয় বিশেষ করে আমাদের এর দেশে এই অ্যাপ্লিকেশন টি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে এবং আমরা সাধারণত ভিডিও সংগ্রহের জন্য এই অ্যাপটি ব্যবহার করি। আপনারা যারা পুরাতন vidmate অ্যাপ সংগ্রহ করতে চাচ্ছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই যে এটা আপনি গুগল প্লে স্টোর থেকে কখনো ডাউনলোড করতে পারবেন না এক্ষেত্রে আপনাকে ভিটমেট এর যে অফিশিয়াল ওয়েবসাইট রয়েছে সেখান থেকে অথবা থার্ড পার্টি কোন ওয়েবসাইট থেকে আপনাকে ডাউনলোড করতে হবে।

তবে আপনাদের সুবিধার্থে আমরা সচরাচর vidmate অ্যাপ এর যে অফিশিয়াল সফটওয়্যারটি রয়েছে সেটি প্রতিনিয়ত এখানে দিয়ে থাকি এর পাশাপাশি পুরাতন vidmate অ্যাপ এর যে ভার্সন রয়েছে সেগুলো আপনার মোবাইলের সাথে এন্ড্রয়েড ব্যবহারকারীরা চাইলে সেটা সংগ্রহ করে নিতে পারেন। আমরা প্রতিনিয়ত সফটওয়্যার বিষয়ক বিভিন্ন ধরনের তথ্য শেয়ার করে থাকে এক্ষেত্রে আপনারা যদি পুরাতন vidmet অ্যাপ অনলাইন থেকে খুঁজে থাকেন তাহলে সেই অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র আমাদের এখানেই পাওয়া সম্ভব।

প্রথমে আপনাকে google এ প্রবেশ করতে হবে এবং সেখানে গিয়ে vidmate অ্যাপ লিখে সার্চ করুন। আপনার সামনে বিভিন্ন ধরনের ওয়েবসাইট আসলেও আপনাকে অবশ্যই সেখান থেকে অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। উক্ত অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনার সামনে বিভিন্ন ধরনের অপশন আসবে সেখান থেকে আপনার মোবাইলের যে ভার্সন রয়েছে সেটা অনুসারে অবশ্যই পুরাতন ভিডমেট অ্যাপটি ডাউনলোড করে নিন। এভাবেই স্বল্প সময়ের মধ্যে আপনার যে অ্যাপ্লিকেশনটি দরকার সেটি আপনি চাইলে ডাউনলোড করে নিতে পারেন।

অন্যদিকে অনেকেই রয়েছেন যারা কিভাবে vidmate অ্যাপ সংগ্রহ করতে হয় সেই তথ্যটি জানেন না তাদের উদ্দেশ্যে বলতে চাই যে এই অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র তাদের অথোরিটি রাখার সম্ভাবনা রয়েছে যার কারণে অন্য কোন ওয়েবসাইট যদি এই অ্যাপ্লিকেশনটি দিয়ে থাকে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়। সুতরাং আপনাকে অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইটের ভিত্তিতে এই অ্যাপ্লিকেশনটি পুরাতন ডাউনলোড করতে হবে এবং কোন ধরনের জটিলতা ছাড়াই আপনি চাইলে অফিসিয়াল ওয়েবসাইট থেকে সেটা ডাউনলোড করতে পারবেন।

Leave a comment