ফ্রি ফায়ার ম্যাক্স রেজিস্ট্রেশন করার নিয়ম ২০২৪

বর্তমান বাংলাদেশের যেসকল গেমগুলো সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছে তার মধ্যে ফ্রী ফায়ার সবচেয়ে বেশি উল্লেখযোগ্য ভূমিকা পালন করে। আমাদের দেশের যুবক যুবতীরা এখন যে গেমটির প্রতি সবচেয়ে বেশি আসক্ত তা হচ্ছে ফ্রী ফায়ার। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত এই গেমটি বর্তমান বিশ্বের সবচেয়ে জনপ্রিয় একটি গেম হয়েছে এবং আমাদের দেশে বাংলাদেশের এ গেমটির বিভিন্ন ভাষণ রিলিজ পেয়েছে। ফ্রী ফায়ার গেমটি প্রতিনিয়ত আপডেট হতে থাকে এবং নতুন নতুন কিছু গেম এর মধ্যে নিজেদেরকে টিকিয়ে রাখার জন্য তারা তাদের ব্যবহারকারীদের আকর্ষণ ধরে রাখার জন্য বেশ কিছু আপডেট নিয়ে থাকে।

বর্তমানে ফ্রী ফায়ার গেম এর যে আপডেট ভার্সন চলছে তা হচ্ছে ফ্রী ফায়ার ম্যাক্স যা সম্প্রতি আপনি গুগল প্লে স্টোর থেকে আপডেট করে নিতে পারেন। আপনারা অনেকেই রয়েছেন যারা ফ্রি ফায়ার ম্যাক্স এটি ব্যবহার করছেন কিন্তু কিভাবে তারা নতুন সার্ভারে রেজিস্ট্রেশন করবেন এবং আপডেট হওয়ার পর কিভাবে তারা সেই সার্ভারে লগইন করবেন এ সংক্রান্ত তথ্য জানেন না। আপনাদের সামনে ফ্রী ফায়ার ম্যাক্স এই গেমটিতে কিভাবে রেজিস্ট্রেশন করবেন সে সংক্রান্ত সঠিক তথ্য দেওয়ার জন্যই আজকের এই আর্টিকেল লিখেছে যেখানে আপনি সুন্দরভাবে ফ্রী ফায়ার ম্যাক্স রেজিস্ট্রেশন করার নিয়ম সম্পর্কে জানতে পারবেন।

ফ্রি ফায়ার ম্যাক্স রেজিস্ট্রেশন করার নিয়ম

প্রথমে আমরা আপনাদের সাথে ফ্রী ফায়ার ম্যাক্স এই গেমটিতে কিভাবে রেজিস্ট্রেশন করবেন সেটা বলার ক্ষেত্রে প্রথমেই বলতে চাই যে কেন আপনি এখানে রেজিস্ট্রেশন করবেন। আপনি নতুন অভিজ্ঞতা অর্জন করার জন্য ফিফার ম্যাচ এই গেমটি আপডেট করতে পারেন কিন্তু যারা শুধু ফ্রি ফায়ার গেমটি খেলেন তারা হয়তো ফিফার ম্যাক্স এই গেমটির অভিজ্ঞতা থেকে একটু দূরে থাকতে পারেন। কেননা এই গেমে রয়েছে বিভিন্ন ধরনের অ্যানিমেশন স্কেলের পাশাপাশি রয়েছে ক্যারেক্টার যা আপনার গেম কে আরো বেশি উপভোগ্য করবে।

ফ্রী ফায়ারম্যান এটা ব্যবহার করলে আপনি নতুন কিছু ক্যারেক্টার পাবেন এবং এই গেমটিতে গিলোড করার নতুন নতুন স্টাইল রয়েছে যেগুলো আপনার গেম খেলার অভিজ্ঞতাকে আরো সুন্দর করবে। তাছাড়া ফ্রি ফায়ার ম্যাক্স এই গেমটিতে এনিমিকে নক করলে নকের অপশন নতুন ভাবে নিয়ে এসেছে। একটি শুধুমাত্র ফ্রী ফায়ার অফিসিয়াল গেম এর আপডেট ভার্সন মাত্র।

ফ্রি ফায়ার ম্যাক্স রেজিস্ট্রেশন করার নিয়ম

  • প্রথমে আপনার ফ্রী ফায়ার গেমে প্রবেশ করার পর সেখানে ফ্রী ফায়ার ম্যাক্স অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করে আপনার গেমটি আপডেট করে নিন।
  • পরবর্তীতে আপনাকে নতুন ভাবে রেজিস্ট্রেশন করার অপশন আসবে সেখানে ক্লিক করুন।
  • আপনার যে ইমেইল এড্রেস রয়েছে সেটি সঠিকভাবে লিখুন এবং আপনার সিস্টেমের জায়গায় আপনার যে এন্ড্রয়েড ফোন ব্যবহার করেন সেই অ্যান্ড্রয়েড লিখে পরবর্তী অপশনে প্রবেশ।
  • পরবর্তীতে আপনাকে কনফার্ম করতে হবে এবং আপনি ফ্রী ফায়ার ম্যাক্স রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পেরেছেন।

ফ্রি ফায়ার ম্যাক্স কিভাবে নামাবো

ফ্রী ফায়ার ম্যাক্স এর মতন জনপ্রিয় একটি গেম আপনি খেলতে চাইলে এটু উপভোগ করার জন্য আপনাকে অবশ্যই সেটি ইন্সটল করতে হবে। আপনি আপনার স্মার্টফোন অথবা কম্পিউটারের মাধ্যমে এপ স্টোর অথবা গুগল প্লে স্টোর থেকে খুব সহজে ফ্রি ফায়ার ম্যাক্স এই অফিশিয়াল অ্যাপ্লিকেশনটি খুঁজে পাবেন। অন্যদিকে আপনি গুগলে সার্চ করলেই পাবেন যে এই অ্যাপটি ইন্সটল করার অপশন তাছাড়া আমরা আপনাদের জন্য একটিভ ইন্সটল করার যে অফিশিয়াল লিঙ্ক রয়েছে সেটি শেয়ার করেছে।

এক কথায় বলতে গেলে যারা প্রকৃতপক্ষে ফ্রি ফায়ার গেমটি খেলতে পছন্দ করেন উপভোগ করতে চান তারা অবশ্যই চাইলে ফ্রী ফায়ার ম্যাক্স আপডেট করে নিতে পারেন এবং এই আপডেট করার পর আপনি গেমটির যে সকল নতুন বৈশিষ্ট্য রয়েছে সেগুলো দেখতে পাবেন। অন্যদিকে গেমটিকে এত সুন্দর ভাবে সাজানো হয়েছে যা আপনি ফ্রি ফায়ার অফিশিয়াল গেম খেলেও দেখতে পাননি। ফিফার গেম সংক্রান্ত যেকোনো ধরনের তথ্য সবার আগে পেতে হলে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করতে পারেন এবং আমরা আপনাদের সকল ধরনের তথ্য শেয়ার করার যথাসাধ্য চেষ্টা করে।

Leave a comment