ফ্রি লটারী খেলে টাকা ইনকাম ২০২৪

অনলাইন থেকে ইনকাম করা যায় এ বিষয়টি সম্পর্কে আমরা সকলেই কমবেশি জেনে থাকলেও কোন কোন কার্যকরী উপায় এর মাধ্যমে একজন ব্যক্তি ইনকাম করতে পারবে সেই তথ্যটি সকলের কাছে অজানায় রয়েছে। অনেকগুলো কাজ রয়েছে যেগুলো আমরা বৈধ হিসেবে করে থাকি আবার অনেক অনলাইন ভিত্তিক কাজ রয়েছে যেগুলোতে অবৈধ হওয়ার কারণে সেগুলো করা আপনার পক্ষে কঠিন হবে। আপনারা যারা লটারি খেলতে অভ্যস্ত বা নিজেদের ভাগ্য যাচাই করতে চান তারা চাইলে আজকের এই আর্টিকেলটি পড়তে পারেন কেননা আমরা আপনাদের সাথে ফ্রি লটারি খেলে কিভাবে টাকা ইনকাম করবেন সে সম্পর্কে বিস্তারিত ধারণা দিতে চলেছে।

লটারী খেলে টাকা ইনকাম

আমাদের দেশে অথবা অনলাইন ভিত্তিক বেশ কিছু লটারি রয়েছে যেগুলো বৈধ পদ্ধতিতে খেলা যায় এবং এগুলো খেলে কোন ধরনের জটিলতা নেই। আমরা আপনাদের সাথে আজকে এমন বেশ কিছু লটারি খেলে টাকা ইনকাম করার পদ্ধতি শেয়ার করতে চলেছি। এক্ষেত্রে আলোচনা শুরুতে আমরা বেশ কয়েকটি ওয়েবসাইটের নাম ও অ্যাপ্লিকেশনের তথ্য উল্লেখ করেছি যে সকল তথ্যগুলো আপনি দেখতে পারেন।

Pick My Postcode ইহা একটি লটারি খেলে কিছু টাকা ইনকাম করার একটি সহজ মাধ্যমে এবং এটি অনলাইন ভিত্তিক লটারি গেম যেখানে আপনি প্রতিদিন বিনামূল্যে অংশগ্রহণ করতে পারবেন। লটারি খেলার পাশাপাশি আপনি খেলার মুহূর্তটিকে নানান ভাবে উপভোগ করতে পারেন। আপনাকে প্রতিদিন আপনার পোস্ট কোড দিয়ে একটি বা একাধিক নাম্বার নির্বাচন করতে হবে এবং সমস্ত নাম্বার গুলোই প্রতিদিনের মাধ্যমে একটি করে লটারি ড্র অনুষ্ঠিত হয়। দ্রব্য মান জিততে পারেন এবং পুরস্কার সম্পর্কে আপনার জানার জন্য আপনাকে ইমেইল পাঠানো হবে এবং আপনি Pick My Postcode কি লটারি খেলে খুব সহজে অনলাইন থেকে ইনকাম করতে পারছেন।

o-I9-A6cz0-400x400

Freemoji Lottery  নাম শুনে হয়তো বুঝতে পেরেছেন যে এটা কি ধরনের লটারি হতে পারে এবং এখান থেকে ইনকাম করা অনেক সহজ। ফ্রী ইমোজি লটারি থেকে লটারি খেলার জন্য আপনাকে প্রথমে এদের যে অফিশিয়াল অ্যাপ্লিকেশন রয়েছে সেট ইন্সটল করতে হবে। তবে একটি বিষয় হচ্ছে ফ্রি মোদী লটারি একটি যুক্তরাজ্য ভিত্তিক প্রতিষ্ঠান এবং সে ক্ষেত্রে যুক্তরাজ্যের মানুষের জন্য এটি শুধুমাত্র উন্মুক্ত করা হয়েছে তবে আপনি বাংলাদেশ থেকে এটি খেলতে চাইলে আপনাকে অবশ্যই যুক্ত রাজ্যের একটি বিপিএড কানেক্ট করে সেটি মাধ্যমে খেলতে হবে।Freemoji-Gleam-SKinny

এই খেলার পদ্ধতিটি অনেক সহজ আপনাকে পাঁচটি ইমোজি চয়েজ করতে হবে এবং সেখান থেকে আপনার ইমোজি যদি লটারি ড্র এর মাধ্যমে উঠে আসে তাহলে আপনি ডলার জিতবেন। এভাবে ফ্রী ইমোজি লটারি খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন এবং আপনার যে টাকা রয়েছে সেটি পেপাল এর মাধ্যমে উইথড্রাও করতে পারবেন।

AdMob  এক ধরনের মোবাইল এপ্লিকেশন যেটা গুগলের বিজ্ঞাপন প্ল্যাটফর্ম যা অ্যাপ ডেভলপারদের জন্য তৈরি করা হয়েছে। এটি বিজ্ঞাপন দাদাদের বিজ্ঞাপন মোবাইল অ্যাপ দেখার জন্য সরবরাহ করা হয় এবং আপনি চাইলে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আয় করতে পারবেন। আপনি আপনার মোবাইলে অ্যাপে AdMob বিজ্ঞাপন দেখাতে পারেন যদি কেউ আপনার অ্যাপ্লিকেশনটি বিজ্ঞাপন দেখে এবং আপনার বিজ্ঞাপনের উপর ক্লিক করে তার ভিত্তিতে আপনাকে টাকা প্রদান করা হবে।

Free Birthdate Lottery  ইহা আরো একটি লটারি খেলে টাকা ইনকাম করার মাধ্যমে এবং আপনি ফ্রি বার্থডে লটারিতে টাকা ইনকাম করার জন্য বেশ কিছু পদ্ধতি অবলম্বন করতে হবে। প্রথমেই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে অথবা তাদের যে এপ রয়েছে সেখানে নিবন্ধিত হতে হয়। নিবন্ধন করার সময় আপনাকে আপনার জন্ম তারিখ সঠিকভাবে দিতে হবে এবং লটারিতে আপনি জন্ম তারিখ যদি মিলে যায় তাহলে পরবর্তী সময়ে আপনাকে পুরস্কার ক্লেম করার সুযোগ দেওয়া হবে। আপনি যদি নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার পুরস্কার ক্লেম না করেন তাহলে এমনি এমনি আপনার পুরস্কারটি হারিয়ে যাবে প্রতিদিন এভাবে লটারিতে draw হয়ে থাকে। এভাবে বলতো আপনি এই অ্যাপের মাধ্যমে চাইলে খুব সহজেই অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

Small worker অ্যাপ থেকে প্রতিদিন ১০০০ টাকা আয় করুন

ইহা এমন একটি অ্যাপ্লিকেশন যেখান থেকে আপনি প্রতিদিন ১০০০ টাকায় করতে পারবেন এবং এই অ্যাপ ছোট্ট একটি মার্কেটপ্লেস এবং এটার ভিত্তিতে এই ভিডিও ওয়াচিং কমেন্ট এবং ওয়েবসাইট ভিজিটসহ আরও বিভিন্ন ধরনের কাজ করানো হয়। আপনার সঙ্গে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন প্রদর্শিত হবে আপনাকে সেই সকল ভিডিও গুলো পাঁচ সেকেন্ডের বেশি দেখতে হবে এবং পরবর্তী সময়ে আপনি যখন ভিডিও দেখার মাধ্যমে ইনকাম করছেন দেখবেন যে আপনাকে সাঈদ আপ করার সময় আপনাকে ৫ ডলার দেওয়া হচ্ছে।

Lucky Emoji

Lucky Emoji এ লটারি অ্যাপের মাধ্যমে আপনি যা ইনকাম করতে চাইলে আপনার জন্য এই কাজটি সহজ। আপনাকে নিবন্ধন হতে হবে এবং নিবন্ধিত হওয়ার সময় আপনার সামনে বেশ কিছু তথ্য যা হবে সে সকল তথ্যগুলো সঠিকভাবে লিখুন। পরবর্তীতে আপনাকে লটারি খেলার অনুমতি দেওয়া হবে। আপনার সামনে তিনটি ইমোজি আসবে সেখান থেকে বাছাই করুন এবং লটারি ড্র অনুষ্ঠিত হওয়ার সবাই যদি আপনার এই তিনটি ইমোজি থেকে একটি উঠে তাহলে আপনি জয়ী হিসেবে ঘোষিত হবেন। এভাবে আপনি এখান থেকে দুই হাজার ইউরোর মত আয় করতে পারবেন।

Free National Lotto

ইহা একটি ফ্রি লটারি গেম যেটার ভিত্তিতে অনলাইন থেকে ইনকাম করা যায় আপনাকে প্রথমে এই অ্যাপ্লিকেশন এর সাইন ইন করতে হবে। সাইরাব শেষ করে লটারি খেলার জন্য আপনাকে পাঁচটি নাম্বার বেছে নিতে হবে ওইখানে শুধু আপনি না আরো অন্যকে নাম্বার বেছে নেওয়ার সুযোগ দেওয়া হয়। পরবর্তীতে লটারি ড্র অনুষ্ঠিত হবে এবং আপনার নাম্বারটি যদি লটারিতে উঠে থাকে তাহলে আপনাকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়। এভাবে লটারি জিতে আপনি ২০০০ ইউরোর মতন আয় করতে পারবেন।

Cointiply

ইহা এমন একটি আর যেটার মাধ্যমে আপনি বিজ্ঞাপন দেখে গেম খেলে এবং অন্যান্য ছোট ছোট কাজ করে খুব সহজে ডলার পেতে পারেন। এখন আপনারা হয়তো ভাবছেন যে এই ডলার কিভাবে আপনি টাকা রূপান্তর করবেন এটা নিয়ে দুশ্চিন্তার কোনো কারণে কেননা আপনি চাইলে সে ডলার টাকায় রূপান্তর করতে পারবেন এবং তা উত্তোলন করার যথেষ্ট অপশন রয়েছে। আপনার যত তাড়াতাড়ি সম্ভব এদের অফিসিয়াল অ্যাপ্লিকেশন টি ইন্সটল করে নিতে পারেন এবং সেখানে রেজিস্ট্রেশন সম্পন্ন করার পর নিয়মিত ভিডিও দেখে গেম খেলে ইনকাম করতে পারবেন।

লটারি খেলা সম্পূর্ণ ভাগ্যের ব্যাপার এবং আমরা উপরের অংশে যে সকল অ্যাপ্লিকেশনের নাম উল্লেখ করেছি তার বেশিরভাগ বিদেশি হওয়ার কারণে অনেকে রয়েছেন যারা আমাদের দেশ থেকে এই গেমগুলো উপভোগ করতে পারবেন না। আপনাদের জন্য বিশেষ দ্রষ্টব্য এই যে আপনারা নিজ দায়িত্বে এই গেম গুলো খেলবেন এই কাদের সাথে বা কোন কিছু ক্ষতি হলে আমরা কোন দায়িত্ব বা দায়ভার রাখবো না।

Leave a comment