কোরিয়ান ভাষায় গালি | আমি তোমাকে ভালোবাসি কোরিয়ান ভাষায়

আমরা আমাদের মনের ভাষার মাধ্যমে প্রকাশ করি আপনি যখন কোন একটি ভাষা জানবেন তখন আপনার মনের মধ্যে যে সকল কথাগুলো রয়েছে সেটা বাহির করার জন্য সেটা মুখ দিয়ে প্রকাশ করেন। এক্ষেত্রে আপনি হয়তো স্বদেশী হিসেবে মাতৃভাষাই কথা বলছেন আবার অনেকেই রয়েছেন যারা আন্তর্জাতিক ভাষা হিসেবে ইংরেজিতে ব্যবহার করে থাকেন। তবে অনেক ক্ষেত্রে দেখা যায় যে আমরা মানুষের প্রতি বিরক্ত হয়ে তাকে বিভিন্ন ভাষায় গালি দিতে চাই এতে করে আপনার যদি কোন কোরিয়ান বন্ধু থাকে আপনি যদি তার প্রতি বিরক্ত হয়ে থাকেন তাহলে তাকে আপনাকে অবশ্যই তার নিজ করিয়ান ভাষাতেই গালি দিতে হবে যাতে করে সে বুঝতে পারে।

কিন্তু একজন বাঙালি হিসেবে আপনি কিভাবে কোরিয়ান ভাষায় একজনকে গালি দেবেন সেই তথ্যটি জানেন না এবং এই তথ্যটি জানার জন্য আপনাকে অবশ্যই কোরিয়ান ভাষা শেখা উচিত। কোরিয়ান ভাষা শেখার জন্য আপনাকে বিভিন্ন ধরনের কোর্স করতে হবে এবং কোর্স সম্পূর্ণ হওয়ার পর আপনি কোরিয়ান ভাষায় কথা বলতে পারবেন এর পাশাপাশি কোরিয়ান ভাষায় যে সকল গালিগালাজ করা হয় সেগুলো দেখা যায়। যাই হোক আমরা আপনাদের এত জটিলতার মধ্যে নিয়ে যাচ্ছি না আমরা সরাসরি আপনাদের সাথে বেশ কিছু জনপ্রিয় কোরিয়ান ভাষার গালি শেয়ার করবো যেগুলো আপনি মানুষের সাথে ব্যবহার করতে পারবেন এতে করে আপনার অপরপক্ষের যে ব্যক্তি গালিটি শুনবে সে আরো বেশি বিরক্ত হবে।

কোরিয়ান ভাষায় গালি

কোরিয়ান ভাষায় গালি এটি সকলের কাছে জনপ্রিয় একটি বিষয় এবং এই মুহূর্তে আপনি যদি অনলাইনে কোরিয়ান ভাষায় গালিটি খুঁজে থাকেন তাহলে আপনি সরাসরি আমাদের ওয়েবসাইটে চলে এসেছেন। আমরা আপনাদের সাথে এখানে বেশ কিছু নিত্যনতুন স্টাইলে কিভাবে একজন ব্যক্তিকে কোরিয়ান ভাষায় গালি দেবেন এতে করে সে তার কাছে এটা বোধগম্য হবে না সে সম্পর্কে জানতে পারছেন। প্রথমে বলে রাখি কোরিয়ান ভাষায় কাউকে গালি দেওয়ার জন্য আপনাকে অবশ্যই সঠিকভাবে কোরিয়ান ভাষা সম্পর্কে জানতে হবে এবং একোরিয়ান ভাষা জানার জন্য আপনি কোরিয়ান ভাষার যে সকল বইগুলো রয়েছে সেগুলো বই পড়তে পারেন অথবা কোরিয়ান যে সকল ভাষা শিক্ষা কোর্স রয়েছে সেগুলো ক্রয় করে পড়তে পারেন।

যাই হোক এই মুহূর্তে আপনার উচিত করেন ভাষায় একজন ব্যক্তিকে গালি দেওয়া এবং গালি দেওয়া যদিও অনেকটা খারাপ একটি দিক তবে আমরা অনেক ক্ষেত্রে বিরক্ত হওয়ার পর একজন ব্যক্তির উপর বিরক্তি প্রকাশ স্বরূপ তাকে গালিগালাজ করি। আমরা বাংলা ভাষায় বিভিন্নভাবে গালিগালাজ করি কিন্তু এই মুহূর্তে কোরিয়ান ভাষায় যদি গালি করতে দিতে চান তাহলে আমরা আপনাদের সাহায্য করতে পারি কারন আমরা কোরিয়ান ভাষাতে এখানে বেশ কিছু গাড়ির কালেকশন দিয়েছি।

নিচের অংশে লক্ষ্য করলে আপনি পাচ্ছেন কোরিয়ান ভাষায় বেশ কিছু সুন্দর গালি এবং এই গালিগুলো দিলে আপনার অপরপক্ষের যে ব্যক্তিটি গালিটি শুনবে সে এত বেশি বিরক্ত হবে যে আপনি সত্যি আনন্দিত হবেন। যাই হোক আমরা গালিগালাজ করা তেমন বেশি পছন্দ করি না তবে আমরা আপনাদের সাথে এখানে ছবি আকারে বেশ কিছু গালি দিয়েছে সে সকল গালিগুলো আপনি উচ্চারণ করে পড়ে নিতে পারেন এর পাশাপাশি বাংলা ভাষাতে সঠিক উচ্চারণ দিয়েছি যাতে করে আপনার কাছে সেটা বোধগম্য হয়।

আমি তোমাকে ভালোবাসি কোরিয়ান ভাষায়

আপনি আপনার ভালোবাসার মানুষকে যদি বিভিন্ন ভাষায় আপনার মনের মধ্যে যে ভালোবাসা সুপ্ত রয়েছে সেটি প্রকাশ করতে চান অর্থাৎ আমি তোমাকে ভালোবাসি এই কথাটি যদি বিভিন্ন ভাষায় বলতে পারেন তাহলে সে আরও বেশি ইম্প্রেস হতে পারে। আজকে আমরা আপনাদের সাথে আমি তোমাকে ভালবাসি এই কথাটি কোরিয়ান ভাষায় কি হবে সেটি জানতে চাই তবে আপনারা যারা আশা করিয়ান ভাষা সম্পর্কে অবগত নন তারা চাইলে আমাদের এখানে যে নির্দেশনা দেওয়া হয়েছে এবং কোরিয়ান ভাষায় যে আমি তোমাকে ভালোবাসি উচ্চারণ দেওয়া হয়েছে সেটি সঠিকভাবে পাঠ করতে পারেন অথবা লিখে আপনার ভালোবাসার মানুষকে প্রেরণ করতে পারেন।

Leave a comment